Skip to content Skip to sidebar Skip to footer

Anti Thief Guard অ্যাপস দিয়ে মোবাইল চোর ধরুন সহজেই

mobile-anti-thief-guard-apps
mobile-anti-thief-guard-apps

Anti Thief Guard অ্যাপস দিয়ে আপনার চুরি হওয়া স্মার্টফোন বা হারিয়ে যাওয়া মোবাইল বেড় করুন মাত্র মিনিটের মধ্যে। আপনার মোবাইল এখন থেকে কেউ চুরি করার সাহস পাবেন না কারণ এই অ্যাপস মোবাইল চোরকে আপনার সামনে নিয়ে আসবে।

Anti Thief Guard হারিয়ে যাওয়া মোবাইল বেড় করার সফটওয়্যার 

Anti Thief Guard অ্যাপস আধুনিক বিশ্বের আপনার স্মার্টফোন চোর ধরার অন্যতম একটি সাহায্যকারী অ্যাপ্লিকেশন বা সফটওয়্যার। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনার চুরি হওয়া মোবাইল খুব সহজেই আপনি বের করতে পারবেন।

Anti Thief Guard অ্যাপস যদি আপনার ফোনে ইন্সটল করা থাকে এক্ষেত্রে কোন চোর যদি জানতে পারে যে অ্যাপস টি আপনার ফোনে ইন্সটল করা আছে তাহলে সে কখনোই আপনার মোবাইল চুরি করার সাহস পাবে না। 

Anti Thief Guard অ্যাপ্লিকেশনটিতে এত সিক্রেট রয়েছে যে একজন চোর আপনার মোবাইলটি নেওয়ার পর কোনভাবেই মোবাইলের কিছু করতে পারবে না। এর ফলে মোবাইল চোর বাধ্য হয়ে আপনার মোবাইল আপনাকে ফিরিয়ে দিতে বাধ্য হবে। এছাড়াও এই অ্যাপসটি এরকম একটি সিস্টেম রয়েছে আপনি চাইলে পুরো ফোনটি অকেজো করে দিতে পারবেন।

 অর্থাৎ আপনার ফোনটি নিয়ে কখনোই ওপেন করা তো দূরে থাক ফোন হাতে রাখতে পারবে না। কেননা এটা অটোমেটিক্যালি এলার্ম বাজতে থাকবে যেটা কখনো এটা নিয়ে ভালো কিছু করতে পারবে না। আপনার শখের স্মার্টফোনটি চুরি হয়ে গেল তখন কেমন হয় যদি চোরের লোকেশন কিংবা চোরের সেলফি তুলে আপনার অন্য অল্টারনেটিভ একটি এড্রেসে চলে আসে। তখন আপনি খুব সহজেই আপনার মোবাইলের লোকেশন ট্র্যাক করে খুব সহজেই আপনি তাকে ধরে ফেলতে পারবেন।

 এছাড়া এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি মাত্র পাঁচ মিনিটের মধ্যেই আপনার চুরি হওয়া মোবাইল বের করে ফেলতে পারবেন। মোবাইল চোর কখোনও আপনার ফোন ব্যবহার করতে পারবেনা।

মোবাইল চোর বের করার সফটওয়্যার 

Anti Thief Guard অ্যাপস মোবাইল চোর বের করার জন্য বাংলাদেশী একটি অ্যাপ্লিকেশন। যেটা আপনি বাংলাদেশে অনেক মোবাইল সার্ভিসিংয়ের দোকানে সফটওয়্যারটি পেয়ে যাবেন। তবে এই অ্যাপ্লিকেশনটি পেইড ভার্সন যেটা আপনার কিনে নিতে হবে।

>ফোনে পানি লাগলে করণীয়

>ফোনের কিপ্যাড সমস্যা সমাধান

>স্মার্টফোন চার্জিং সমস্যা সমাধান

Anti Thief Guard অ্যাপস এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে আপনার চুরি হওয়া মোবাইল ফোন মাত্র দুই থেকে তিন মিনিটের মধ্যেই লোকেশন ট্র্যাক করে ধরে ফেলতে পারবেন। এছাড়াও Anti Thief Guard অ্যাপস প্রথমত আপনার ইন্সটল করে পাসওয়ার্ড দিয়ে এটা সকল সেটিংস অন করে রাখতে হবে।

 যার ফলে আপনার ফোন যদি কোন চোর নিয়ে যায় এক্ষেত্রে সঙ্গে সঙ্গে সে যদি এটা লক খোলার চেষ্টা করে তাহলে এটা অটোমেটিক অ্যালার্ম বেজে উঠবে। সে চাইলে এটা কখনোই বন্ধ করতে পারবে না। আপনার মোবাইল চোর অন্য কোন উপায়ে ফোন  ব্যবহার করতে পারবে না। এছাড়া এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ কন্ট্রোল থাকবে আপনার হাতে। 

আপনি চাইলে এই ফোনটি সাথে সাথে ব্লক করে দিতে পারেন এবং এটা নিয়ে সে আর কোনো কাজই করতে পারবেন না। এছাড়া সে যদি আপনার মোবাইলে ফিঙ্গারপ্রিন্ট লক খোলার চেষ্টা করে এক্ষেত্রে সঙ্গে তার সামনে থাকার ছবি অথবা সেলফি তুলে আপনার কাছে সেন্ড করবে। Anti Thief Guard অ্যাপস দিয় আপনি মোবাইল চোর খুব সহজে ধরে ফেলতে পারবেন। আপনার মোবাইলের লোকেশন এবং সকল ইনফরমেশন বা ছবি আপনার কাছে চলে আসবে।এন্টি থিফ গার্ড অ্যাপ্লিকেশন আপনার মোবাইলকে গার্ড দিবে। অর্থাৎ আপনার মোবাইল চুরি হওয়ার হাত থেকে রক্ষা করবে এবং আপনার মোবাইল  নজর বন্দি করে রাখবে।

Anti Thief Guard অ্যাপস ইন্সটল করা থাকলে এর কন্ট্রোলিং সম্পূর্ণ আপনার হাতে থাকবে। এছাড়া অ্যাপ্লিকেশন পাসওয়ার্ড যদি আপনি ছাড়া আর কেউ না জানেন তাহলে আপনি ছাড়া এই মোবাইলের লক এবং মোবাইল কিছুই করতে পারবে না।

মোবাইল চোর ফোন নিয়ে কোন কম্পিউটার USB ক্যাবলের মাধ্যমে কানেক্ট করতে পারবে না। তাছাড়া ফোন রিস্টার্ট দেওয়া তো দূরে থাক এই মোবাইলটি সম্পূর্ণভাবে অটোমেটিকলি এলার্মিং থাকবে। যেটা আপনি ছাড়া আর কেউ বন্ধ করতে পারবে না।

Anti Thief Guard অ্যাপস দিয়ে মোবাইল চোর ধরার উপায়

এন্টি থিফ গার্ড অ্যাপস দিয়ে আপনার মোবাইল খুব সহজে আপনি বের করতে পারবেন। কেননা এটি যদি কেউ নিয়ে যায় তাহলে এক্ষেত্রে তার লোকেশন অর্থাৎ চুরি হওয়া আপনার ফোনের লোকেশন আপনি সাথে সাথেই বের করতে পারবেন।

এছাড়া মোবাইল টি অটোমেটিকলি এলার্মিং বাজতে থাকবে এবং আপনাকে প্রতি মিনিটে মিনিটে আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। আপনার মোবাইলের এক্টিভিটিস গুলো এছাড়াও আপনি বিভিন্ন রকমের সেটাপ করে নিলে জিপিএস  মাধ্যমে আপনাকে সকল তথ্য জানাবে।

হারিয়ে যাওয়া মোবাইল কিভাবে পাবেন

আটোমেটিক মোবাইল চোরের ছবি তুলে নিবে

আপনার স্মার্টফোনে বা মোবাইলে যদি Anti Thief Guard অ্যাপসটি ইন্সটল করা থাকে এক্ষেত্রে আপনার মোবাইল যদি কোন চোর চুরি করে নিয়ে যায়। চুরি করার পরে আপনার মোবাইলের ফিঙ্গার প্রিন্ট লক খোলার চেষ্টা করে তখন সামনের এবং পেছনের ক্যামেরা দিয়ে অটোমেটিকলি ছবি তুলতে শুরু করবে।

>ফোনের ব্যাটারি সার্ভিসিং

>ফটো ব্যাকগ্রাউন্ড চেইঞ্জ

>নগদ অ্যাপস অফার

 অর্থাৎ আপনার ফোনের ক্যামেরা যে অবস্থানে থাকবে ওই অবস্থানে সামনের এবং পেছনের ক্যামেরা দিয়ে অটোমেটিকলি ছবি তুলে আপনার কাছে ইমেইলের মাধ্যমে অটোমেটিক প্রেরণ করতে থাকবে।

 সে যত বার ভুল পাসওয়ার্ড  ক্লিক করবে ততবারই  আপনার কাছে ছবি পাঠাবে। এছাড়া আপনি আপনার ফোনে এসএমএস করার মাধ্যমে তার লোকেশন জিপিএস ঠিকানা সাথে সাথে জেনে নিতে পারবেন। মোবাইর চোর কোন অবস্থানে বা কোথায় আছে এগুলো আপনি জেনে নিতে পারবেন।

Anti Thief Guard অ্যাপস শাট ডাউন সিস্টেম 

আপনার মোবাইল চোর চুরি করে নেয়ার পর সে আপনার ফোন যতই বন্ধ করার চেষ্টা করুক না কেন আপনার ফোন আপনার এই অ্যাপসটির পাসওয়ার্ড ছাড়া মোবাইল ফোন বন্ধ করতে পারবে না। সে যতই চেষ্টা করুক না কেন এভাবে বন্ধ করতে পারবে না। সে যদি ব্যাটারি কানেকশন ডিসকানেক্ট করে দেয় এক্ষেত্রে বন্ধ হবে। তবে পরবর্তীতে যখনি ব্যাটারি কানেকশন করবে তখনি মোবাইলটিকে অটোমেটিক্যালি অন হয়ে যাবে।

মোবাইল চোর যদি কোন পিসি বা কম্পিউটারের মাধ্যমে কানেক্ট করে তাহলে কখনো ফ্ল্যাশ করতে পারবে না। তাছাড়া মোবাইল চোর কোন রকম সফটওয়্যার ডিলিট বা আদান-প্রদান করতে পারবে না। অর্থাৎ আপনার অন্সটি ইন্সটল থাকা অবস্থায় আপনার পাসওয়ার্ড ছাড়া এই অ্যাপসটি থাকা অবস্থায় আপনার ফোন কিছুই করতে পারবে না। যত সফটওয়্যার ফ্লাশ করার চেষ্টা করবে কখনো এটা পারবেনা।

মোবাইল চোর আপনার ফোনের কোন ডাটা পরিবর্তন পারবেনা যতক্ষণ না পর্যন্ত আপনি Anti Thief Guard অ্যাপসটির পাসওয়ার্ড দিয়ে লগইন না করবেন।

চোর মোবাইলে হাত লাগালে এলার্ম বেজে উঠবে

Anti Thief Guard অ্যাপস এপ্লিকেশন ইন্সটল করার মাধ্যমে আপনার মোবাইল চুরি হয়ে যাওয়ার পরে সে যখনই এটা পাসওয়ার্ড আনলক করতে পারবেনা। যখনি লক খুলতে চেষ্টা করবে তখনই একটা অ্যালার্ম বেজে উঠবে।

Anti Thief Guard এলার্ম  অনবরত বাড়তেই থাকবে। যতক্ষণ না পর্যন্ত আপনি আপনার কনট্রোল দিয়ে আপনি এটা অপশন বন্ধ না করবেন ততক্ষণ পর্যন্ত এলার্ম বাজতেই থাকবে। তাছাড়া মোবাইল যার কাছে থাকবে তার সকল অ্যাক্টিভিটিস প্রতি মুহূর্তে অনবরত আপনার কাছে আসবে। Anti Thief Guard অ্যাপসের কন্ট্রোল সম্পূর্ণ আপনার নিজের হাতে থাকবে।

 আপনি অন্য কোন ডিভাইস দিয়ে আপনার হারিয়ে যাওয়া মোবাইলটি সম্পূর্ণ কন্ট্রোলিং আপনার হাতে নিয়ে নিতে পারবেন। চাইলে এই মোবাইলটির সম্পূর্ণরূপে লক করে দিতে পারবেন। যা পরবর্তী সময়ে আর ওপেন করা বা কখনো ব্যবহার করতে পারবে না।

Anti Thief Guard অ্যাপস জিপিএস বা লোকেশন দিয়ে মোবাইল চোর ধরুন

আপনার মোবাইল ফোনে Anti Thief Guard অ্যাপসটি ইন্সটল থাকা অবস্থায় ফোনটা চুরি হয়ে গেলে আপনি অন্য কোন ডিভাইস দিয়ে আপনার মোবাইলের কন্ট্রোলিং হাতে নিয়ে নিতে পারবেন। আপনি মোবাইল চোরের লোকেশন সম্পূর্ণরূপে ট্রেকিং করতে পারবেন। অর্থাৎ আপনার মোবাইলটি যখন চোর নিয়ে যাবে তখন তার মুভমেন্ট অ্যাক্টিভিটিস কোথায় কোথায় যাওয়া আসা করে সকল কিছু আপনাকে প্রতি মিনিটে মিনিটে এসেমেসের মাধ্যমে জানিয়ে দেবে।

 অর্থাৎ সে যেখানে সেখানে যাবে আপনার লোকেশনে আপনার অন্য ডিভাইসে মেসেজ চলে আসবে। এক্ষেত্রে আপনি জিপিএস লোকেশন দিয়ে আপনার মোবাইলটিকে খুব সহজে বের করে নিতে পারবেন।

আপনার মোবাইল চুরি করে নিয়ে যাওয়ার পরে  আপনার মোবাইলের ব্যাটারি চার্জ শেষ হয়ে মোবাইল ফোনটি অফ হয়ে যায়। তখনও আপনি এটাকে সম্পূর্ণরূপে লোকেশন ট্রাকিং করে নিতে পারবেন।

Anti Thief Guard অ্যাপস দিয়ে মোবাইল চোরের সিম বেড় করুন

আপনার মোবাইল ফোন চুরি হয়ে যাওয়ার পরে চোর আপনার মোবাইল খুলে অন্য কোন সিম ইনসার্ট করে এক্ষেত্রে আপনি যে নতুন সিম কার্ডের নাম্বার আপনার কাছে চলে আসবে। অর্থাৎ আপনি যখন আপনার মোবাইলের কন্ট্রোলিং হাতে নিয়ে নিবেন তখন চোর মোবাইলে অন্য কোন সিম  কার্ড প্রবেশ করলে তখনি আপনার কাছে এসএমএস এবং লোকেশন সহ চলে আসবে।

মোবাইল চোরের সিম কার্ড নাম্বার হতে শুরু করে সিম কার্ড এর সকল ইনফরমেশন আপনার কাছে চলে আসবে। এর ফলে আপনি খুব সহজেই আপনার চুরি হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করতে পারবেন এবং আপনাকে এ ক্ষেত্রে Anti Thief Guard অনেক সহযোগিতা করবেন।

 Anti Thief Guard অ্যাপস কোথায় পাবেন

Anti Thief Guard অ্যাপস আপনি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পেয়ে যাবেন। বিশেষ করে যে সকল দোকানে মোবাইল বা কম্পিউটারের জন্য সফটওয়্যার বিক্রি করে সে সকল দোকানে আপনি খুব সহজেই পেয়ে যাবেন। 

এছাড়াও অনলাইনে বিভিন্ন মাধ্যমে আপনি পেয়ে যাবেন। তবে আপনি অ্যাপ্লিকেশন সম্পর্কে খোঁজ পেতে https://www.thiefguardbd.com/ পেয়ে যাবেন। তাচাড়া Thief Guard BD  লিখে সার্চ করলে গুগলের প্রথম পেজেই আপনি ওয়েব সাইটটি দেখতে পাবেন।এখান থেকে আপনি এই অ্যাপ্লিকেশনটি কিনে নিতে পারেন। এক বছর কিংবা দুই বছরের জন্য বিক্রি করা হচ্ছে। আপনি চাইলে আপনার ফোনের জন্য এটি কানেক্ট করে নিতে পারেন।

এপলিকেশন ডাউনলোড করে কানেক্ট করার পরে আপনি যখন এটি কিনবেন আপনাকে একটি একটিভিশন কোড দেয়া হবে। এক্টিভেশন কোড এর মাধ্যমে আপনি এক বছরের জন্য অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। Anti Thief Guard অ্যাপস দিয়ে মোবাইল চোর ধরুন নিমিষেই। আপনার ফোন বেড় করতে কেমন কার্যকর এই অ্যাপস ব্যবহার করার পরে আপনাদের মতামত আশা করছি।

Mi সিম কার্ড এক্টিভেট সমাধান