Skip to content Skip to sidebar Skip to footer

স্লিম বেল্ট দিয়ে ১০কেজি ওজন কমানোর কৌশল- Weight Loss

weight-loss-in-slim-belt
weight-loss-in-slim-belt

একজন মানুষ তার বয়সের তুলনায় যদি বেশি ওজন হয় তাহলে তাকে মোটা বলে গন্য করা হয়। শরীরের মেদ চর্বির কারণে অনেক বহু সমস্যার মুখোমুখি হতে হয়। বিশেষ করে যারা মোটা বা চর্বি বেশি তাদের উচ্চ রক্তচাপ সহ অনেক কঠিন সমস্যা হয়ে থাকে। 

স্লিম বেল্ট দিয়ে ১০কেজি ওজন কমানোর উপা

একজন মানুষ মোটা বিভিন্ন কারণ হতে পারে তার ভিতরে একটি প্রধান কারণ হলো বংশগত হরমোনের সমস্যা। আপনার বংশের সবাই যদি মোটা হয় তাহলে আপনি ও মোটা হতে পারেন৷।

তাছাড়া বেশি বেশি বা কিছুক্ষন পর পর খাবার খেলে মোটা হওয়ার লক্ষন বেড়ে যায়।  একজন মানুষ হঠাৎ করে ও মোটা হতে পারে তবে সেটা খুব কমই দেখা যায়। আরো বিভিন্ন কারণে মানুষ মোটা হতে পারে  যেমন বেশি ঘুমানো, ব্যায়াম না করা, টেনশন বেশ করা, বাহিরের খাবার বেশি খাওয়া, তৈল জাতীয় খাবার বেশি খাওয়া, এলকোহল জাতীয় পানি পান করা, ফ্যাট যুক্ত খাবার বেশি খাওয়া ইত্যাদি। 

 স্লিম বেল্ট এর মাধ্যমে এক মাসে ১০ কেজি ওজন কমানোর গোপন কৌশল 

আপনি যদি মোটা হন বা শরীরের চাইতে ওজন বেশি হয় তাহলে আপনি অনেক চিন্তায় পরে যান। মানুষ মোটা থেকে চিকন হতে বহু সময় এ অর্থ নষ্ট করে ফেলে। একজন মোটা মানুষ অনেক সমস্যার সম্মুখীন হয়। 

বর্তমান যুগ হলো আধুনিক টেকনোলজির যুগ। বিজ্ঞানীরা বহু গবেষণা করে বহু কিছু আবিস্কার করে ফেলেছে যা মানুষের কল্যানে ব্যবহার হচ্ছে। তেমনি একটি আবিষ্কারের ফল হচ্ছে সুইট স্লিম বেল্ট যা আপনাকে খুব কম সময়ে চিকন করতে সাহায্য করবে। আপনি যদি নিয়ম মেনে ব্যবহার করতে পারেন তাহলে খুব কম সময়েই আপনি চিকন হতে পারবেন বিশেষ করে পেটের মেদ চর্বী কমিয়ে ফেলতে পারবেন।

চুল পরা বন্ধ ১০০% হবে- hair-loss-and-current-treatment

কোলেস্টেরল নিয়ন্ত্রণ টিপস- cholesterol-treatments

সুইট স্লিম বেল্ট কি এবং কিভাবে ওজন কমায়

সুইট স্লিম বেল্ট হলো ফোম জাতীয় এক প্রকার বেল্ট যা আপনি আপনার পেটে লাগালে পেটের মেদ চর্বি কমাতে সাহায্য করবে ৷ এই বেল্ট আপনার পেটে পরলে পেট প্রচুর ঘামাতে থাকবে যার ফলে পেটের চর্বি কমে যাবে। 

অনেকেই ভাবে এটা পরলে পেট চেপে থাকে যার ফলে পেট কমে যায় যা সম্পুর্ন ভুল ধারণা। এই বেল্ট পেটে পরলে বেল্টটি পেট কামড়ে ধরে রাখে এবং ঘামতে শুরু করে আপনি যদি এর সাথে কাজ করেন বা ব্যায়াম করেন তাহলে খুব ভালো ফল পাবেন। ব্লেটটির ভিতরে রয়েছে এমন কিছু অংশ যা খুব সহজেই ঘামায়। 

weight-loss-in-slim-belt
weight-loss-in-slim-belt

সুইট স্লিম বেল্ট কোথায় পাবেন এবং দাম কত? 

এই বেল্ট বর্তমানে সব যায়গাতে পাওয়া যায় বিশেষ করে আপনি অনলাইন সপে পেয়ে যাবেন । বিভিন স্পোর্টস এর দোকানে পাবেন তাছাড়া যেই সব দোকানে ব্যায়াম করার যন্ত্রপাতি পাওয়া যায় সেইসব দোকানেও পেয়ে যাবেন। 

এই বেল্টের দাম ২০০ টাকা থেকো শুরু করে ৩০০০ টাকা বা তার বেশি দামি ও রয়েছে। তবে মোটামুটি ভালোটা আপনি ৪০০/৫০০ টাকায় পেয়ে যাবেন৷ ২০০/৩০০ টাকার গুলাও ভালো তবে সেটা কয়দিন পরলে বড় হয়ে যায়। 

সুইট স্লিম বেল্ট দিয়ে ওজন কমানোর সঠিক কৌশল

সকালে ঘুম থেকে উঠে এই বেল্টটি পড়ুন এবং কিছুক্ষণ ব্যায়াম করুন দেখবেন অনেক ঘেমে গেছেন। আপনার পেটের সকল ঘাম বেল্টটি চুপসে নিবে তাই শরীর নোংরা হওয়ার সুযোগ নেই। আপনি যদি চাকরিতে যান বা কোথাও কাজে যান তাহলে বেল্টটি পরে যেতে পারেন এতে পেটের সকল ঘাম বেল্ট চুষে নিবে এবং আপনার পেটকে ভালো আকৃতি দিবে।

সকাল বিকাল এই বেল্ট পরে ব্যায়াম করুন বা কাজ কর্ম করুন তবে সারাদিন পরে থাকবেন না এতে করে স্কিনের সমস্যা হতে পারে। বেল্টটি খুবই সফ্ট থাকায় আপনার বেশি অস্বস্তি লাগবেনা। 

২/৩ দিন পরার পর বেল্টটি ধুয়ে ফেলবেন কারণ ঘামে অনেক ব্যাক্টেরিয়া থাকে যা আপনার স্কিনের ক্ষতি করতে পারে। এইভাবে নিয়মিত পড়ুন এবং পাশাপাশি ডেসার্ট ফুড খান দেখবেন অনেকটাই চিকন হতে পারবেন। এই বেল্ট পড়ার পাশাপাশি আপনি যদি একটু ডায়েট করতে পারেন তাহলে খুব কম সময়েই আপনি মেদ চর্বী কমিয়ে চিকন হতে পারবেন।