Skip to content Skip to sidebar Skip to footer

বিকাশ মোবাইল ব্যাংকিং ইনস্টান্ট অ্যাড মানি ধামাকা

bkash-mobile-banking-add-money
bkash-mobile-banking-add-money


বিকাশ মোবাইল ব্যাংকিং ইনস্ট্যান্ট অ্যাড মানি এখন আরো সহজ সাথে রয়েছে ধামাকা অফার। আপনার বিকাশ একাউন্টে ভিসা/মাস্টারকার্ড থেকে খুব সহজে কারেন্ট অ্যাড মানি করে পান নিশ্চিত ক্যাশব্যাক অফার।

বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানি সুবিধা 

বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানি এখন পূর্বের চাইতে অনেক সহজে। পূর্বে যদিও সার্ভার সমস্যা বা স্লো থাকতো যা বর্তমানে ফিক্স করা হয়েছে। তাছাড়া বর্তমানে বিভিন্ন ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বা আপনার ব্যাংক মাস্টার কার্ড/ ভিসা কার্ড থেকে খুব সহজে অ্যাড মানি করে পেয়ে যাবেন নিশ্চিত ক্যাশব্যাক। আপনার যদি বিকাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট থাকে এবং কখনো যদি ব্যালেন্স শেষ হয়ে যায় তখন আপনার ইন্সট্যান্ট টাকার প্রয়োজন হয়। তখন আপনি চাইলে খুব সহজেই বিভিন্ন ব্যাংক অথবা ব্যাংকের কার্ড থেকে নিমিষেই ইনস্ট্যান্ট অ্যাড মানি করতে পারবেন।

 সঠিক অ্যাড মানি নিয়ম না জানার ফলে সকল গ্রাহক অনেক রকমের সমস্যায় পড়ে। এছাড়াও সঠিকভাবে না জানার ফলে অনেকেই অ্যাড মানি করতে পারেনা।বিকাশ মোবাইল ব্যাংকিং থেকে অ্যাড মানি এতটাই সহজ যে কেউ একবার দেখলেই পরবর্তী সময়ে তার আর কোন রকম সমস্যা হবে না। শুধুমাত্র সঠিক নিয়ম জানতে পারলে বিকাশ থেকে অ্যাড মানি করতে পারবেন। বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানি পানির মত সহজ। এছাড়া বর্তমান সময়ে বিকাশের অ্যাড মানি তে কিছু ক্যাম্পেইন রয়েছে যেখানে বিভিন্ন রকমের অফার রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। বিকাশ মোবাইল ব্যাংকিং ইনস্ট্যান্ট অ্যাড মানি করতে হলে আপনাকে অবশ্যই প্রথমত বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে। কেননা আপনি যদি কখনো অ্যাড মানি করতে হয় তাহলে অ্যাপ্লিকেশনের মাধ্যমে করতে হবে। 

>নগদ অ্যাড মানি অফার ২০২১

>সিটি ব্যাংক মাস্টারকার্ড অফার

এছাড়াও আপনার কোনো রকম বাড়তি চার্জ প্রদান করতে হবেনা। বরং আপনি যদি নির্দিষ্ট পরিমাণ অ্যাড মানি করতে পারেন এক্ষেত্রে আপনি ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার সহ বিভিন্ন অফার গুলো পেয়ে যাবেন।

বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানি করার নিয়ম

বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাপস দিয়ে অনেকে ইনস্ট্যান্ট অ্যাড মানি করতে জানেনা। তারা প্রথমত বিকাশ অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে আপনি আপনার নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আপনার মূল বিকাশ একাউন্টের হোমপেজে যেতে হবে। বিকাশ একাউন্টের হোমপেজ থেকে আপনি অ্যাড মানি নামক একটি অপশন দেখতে পারবেন। আপনি দুটি অপশন দেখতে পারবেন ব্যাংক অপশন এবং ব্যাংকের যে কোন কার্ডের অপশন।

 অর্থাৎ আপনি যদি যেকোনো ব্যাংক থেকে অ্যাড মানি করতে চান তাহলে ব্যাংক অ্যাড মানি সিলেক্ট করবেন। আপনি যদি আপনার যেকোনো ব্যাংকের ভিসা কার্ড বা মাস্টার কার্ড থেকে অ্যাড মানি করতে চান সেক্ষেত্রে সেটা সিলেক্ট করবেন। আমি আপনাদেরকে বলবো আপনারা ব্যাংক একাউন্ট থেকে অ্যাড মানি না করে ব্যাংক একাউন্টের কার্ড থেকে অ্যাড মানি করতে পারেন। কেননা বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানি খুবই সহজ এবং ঝামেলা মুক্ত। আপনার ব্যাংক একাউন্টে যদি কার্ড থাকে এক্ষেত্রে আপনি যেকোনো একটি কার্ড সিলেক্ট করে পরবর্তী পেজে যাবেন। পরবর্তী পেজে যাওয়ার পরে আপনি একটি অপশন দেখতে পারবেন। আপনি যদি আপনার নিজস্ব ফোনে ইনস্ট্যান্ট অ্যাড মানি করতে চান সেক্ষেত্রে সেটা অটোমেটিকলি দেয়া থাকবে।

আরো

>নগদ অফার ২০২১

>উপায় মোবাইল ব্যাংকিং অফার

 মাই অ্যাকাউন্ট ছাড়াও আপনি যদি অন্য কোন অ্যাকাউন্ট এ অ্যাড মানি করতে চান সেটা সিলেক্ট করেন। যেই নাম্বারে আপনি অ্যাড মানি করতে চান সেই নাম্বারটি বসিয়ে দিবেন। এছাড়াও আপনি চাইলে সেখান থেকে কন্টাক্ট থেকে সরাসরি বসাতে পারেন পরবর্তী সময়ে আপনি নিজে একটি অ্যামাউন্ট অপশন দেখতে পাবেন সেখান থেকে আপনি কত টাকা অ্যাড মানি করতে চান সেটা সিলেক্ট করে কন্টিনুয়ে তে ক্লিক করবেন।

বিকাশ মোবাইল ব্যাংকিং ইনস্ট্যান্ট  অ্যাড মানির ক্ষেত্রে আপনি যদি আপনার মাস্টার কার্ড অথবা ভিসা কার্ড থেকে অ্যাড মানি করতে চান এক্ষেত্রে আপনি সেটি অপশন পেয়ে যাবেন। এখানে আপনি একটি ফর ফর্ম দেখতে পাবেন। ফর্মে প্রথমে আপনি আপনার কার্ডের উপরে যে 16 ডিজিটের নাম্বার রয়েছে সেটা বসাবেন। তার নিচে আপনি কার্ড হোল্ডার এর নামের জায়গায় আপনার কার্ডের উপরে যার নাম লেখা থাকবে এবং সবগুলো বড় অক্ষরের দিয়ে সুন্দরমতো লিখে নেবেন।

 পরবর্তীতে নিচে আপনি এক্সপায়ার ডেট এবং CVV রিপোর্ট দিতে হবে। সেটা আপনার কার্ডের উপরে লেখা থাকবে  উঠানোর পরে আপনি continue-তে ক্লিক করলে আপনার ফোন নাম্বারে মেসেজ যাবে। অর্থাৎ আপনি ব্যাংক একাউন্ট খোলার সময় যে নাম্বারটি দিয়েছিলেন অথবা ব্যাংকের কার্ড এর সময় যে নাম্বারটি দিয়েছিলেন সেই নাম্বারে অটোমেটিকলি একটি ওটিপি কোড চলে যাবে। সেই কোডটি আপনি দিলে কনফার্ম অপশন দেখতে পারবেন। আপনি OTP কোড সঠিকভাবে কনর্ফম অপশনে ক্লিক করে আপনার নির্ধারিত টাকা আপনার বিকাশ সেবা একাউন্টে জমা হয়ে যাবে।

এভাবেই আপনি খুব সহজে বিকাশ মোবাইল ব্যাংকিং ইনস্ট্যান্ট অ্যাড মানি করে নিতে পারবেন। তবে কাজগুলো করার সময় খুবই সতর্কতার সাথে করবেন।যেন বিকাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট নাম্বার কোনমতে ভুল না হয়। এছাড়া আপনি সেভ করে রাখতে পারবেন। পরবর্তীতে আপনি যদি কখনো অ্যাড মানি করেন এক্ষেত্রে আপনার এত ঝামেলা পোহাতে হবে না।তখন শুধুমাত্র আপনার সেভ করা কার্ড এ ক্লিক করলে ওটিপি কোডের মাধ্যমে অটোমেটিকলি আপনার একাউন্টে টাকা ইনস্ট্যান্ট অ্যাড মানি হয়ে যাবে।

বিকাশ মোবাইল ব্যাংকিং এর সুযোগ সুবিধা 

বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড  মানি আপনার যেকোন অ্যাকাউন্ট থেকে অ্যাড মানি করা খুবই নিরাপদ। কেননা আপনি খুব সহজেই বিকাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট এ ইনস্ট্যান্ট অ্যাড মানি করতে পারবেন। কোন রকম ঝামেলা বা কারো সাহায্য ছাড়াই শুধুমাত্র প্রথমবার দেখে নিলে পরবর্তী সময়ে আপনি নিজেই একা করতে পারবেন। এছাড়া এখানে কোনো রিস্ক নেই কিংবা কোন রকম সমস্যা হবে না। 

তাছাড়া বর্তমানে বিকাশের মোবাইল ব্যাংকিং কিছু অফার রয়েছে। বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানিতে কিছু অফার রয়েছে। আপনি আপনার কোন ব্যাংক একাউন্ট বা আপনার কার্ড থেকে যদি 2000 টাকা অ্যাড মানি করেন এক্ষেত্রে আপনি নিশ্চিত 200 টাকা থেকে 500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন।

আরো জানুন

>EBL মাস্টার কার্ড অফার


 অর্থাৎ আপনি যদি প্রথম বার অ্যাড মানি করেন সেক্ষেত্রে আপনি এই অফারটি পাবেন। এছাড়া বিভিন্ন সময় বিভিন্ন ওরকম এর অফার দিয়ে থাকে যেগুলো আমরা অনেকেই জানিনা। 

বিকাশ মোবাইল ব্যাংকিং অ্যাড মানি অফার ২০২১

আপনি যদি সঠিকভাবে নিয়মিত বিকাশ অ্যাপ্লিকেশনের মাধ্যমে লেনদেন করেন তখন আপনি এই সকল অফার গুলো দেখতে পারবেন। অফার গুলো দিয়ে আপনি অনেক লাভবান হতে পারবেন। এছাড়া বিকাশ মোবাইল ব্যাংকিং একাউন্টে কিছু নতুন রেজিস্ট্রেশন অফার রয়েছে। তাছাড়া কিছু রেফার অফার রয়েছে যেগুলোর মাধ্যমে অনেক অনেক ভাবে লাভবান হচ্ছে।

বাংলাদেশের অনেক রকমের মোবাইল ব্যাংকিং রয়েছে যাদের মধ্যে বর্তমানে বিকাশ মোবাইল ব্যাংকিং খুবই অন্যতম। তাছাড়া বিকাশ মোবাইল ব্যাংকিং সেরা হওযার  পিছনে অনেক রহস্য রয়েছে। কেননা বিকাশ মোবাইল ব্যাংকিং এর সার্ভিস এবং সুবিধা সকল গ্রাহকদের জন্য অনেক পছন্দনীয়। এছাড়া এর বিভিন্ন রকম বিভিন্ন আপনি শপিং হতে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে বিকাশের মাধ্যমে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

বিকাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট থেকে আপনি যদি কখনো ইনস্ট্যান্ট কোথাও বিল-পে করেন এক্ষেত্রে আপনি বিভিন্ন রকমের লোকাল অফার গুলো পেয়ে যাবেন। যা বিভিন্ন সময় বিভিন্ন রকমের অফার আপডেট হয়ে থাকে।

বিকাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট থেকে ইনস্ট্যান্ট অ্যাড মানি প্রক্রিয়া আপনার কাছে যদি সহজ মনে হয় তাহলে আপনি চেষ্টা করে দেখতে পারেন। এছাড়াও আপনি যদি কোন রকম মন্তব্য জানাতে চান এক্ষেত্রেও আমাদের কমেন্ট বক্সে আপনি আপনার মন্তব্য শেয়ার করতে পারেন।

স্টুডেন্ট একাউন্ট অফার ২০২১